1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
চিরিরবন্দর দুই কেজি গাঁজাসহ দুই জন আটক - Uttarkon
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! ‘শুক্রবার ক্লাস নেয়ার বিষয়টি ভুল করে ফেসবুকে পোস্ট হয়েছিল’ জনগণের পাশে দাঁড়ানোর কারণেই আস্থা অর্জন করেছে সেনাবাহিনী : প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের ভোট বর্জনে আহ্বান জানিয়ে বালিয়াদীঘিতে বিএনপির লিফলেট বিতরণ ভোট বর্জনের আহ্বান জানিয়ে গাবতলীতে স্বেচ্ছাসেবক দলের লিফলেট বিতরণ নতুন উদ্যোগ রাজশাহী ওয়াসার, আত্মঘাতী বলছে সুশীল সমাজ রাবি ক্যাম্পাসে চলছে অপরিপক্ক ফল পাড়ার হিড়িক কুড়িগ্রামের উলিপুরে ভাঙা ব্রিজে ঝুঁকি নিয়ে চলাচল, আতঙ্কে এলাকাবাসী

চিরিরবন্দর দুই কেজি গাঁজাসহ দুই জন আটক

  • সম্পাদনার সময় : সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৬ বার প্রদশিত হয়েছে

দিনাজপুর জেলা প্রতিনিধি: চিরিরবন্দর উপজেলায় ৭নং আউলিয়াপুকুর ইউনিয়ন পশ্চিম মাহাদানী গ্রামের সাইফুল ইসলাম এর বসতবাড়ি থেকে ২ কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ ২ জনকে গ্রেফতার করেছে চিরিরবন্দর থানা পুলিশ।
সোমবার রাত প্রায় ১২ টার দিকে চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ এর দিক নির্দেশনায় এসআই মোঃ আলমগীর হোসেন,এসআই মোঃ ইমদাদুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ চিরিরবন্দর ৭নং আউলিয়াপুকুর ইউনিয়ন পশ্চিম মাহাদানী গ্রামে সাইফুল ইসলাম এর বসতবাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার হয় ।
গ্রেফতার কৃত আসামিরা হলেন- মোঃ সাইফুল ইসলাম (৪২) পিতা মৃত্যু আজিজার হোসেন, মোঃ মকবুল হোসেন (৬০) পিতা মৃত কোবার উদ্দিন, থানা চিরিরবন্দর,জেলা দিনাজপুর।
চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি)মোঃ বজলুর রশিদ এ তথ্যটি জানায়।
২৫/০৯/২০২২ খ্রিঃ, ধারাঃ ৩৬ (১) টেবিলের ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮;রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies