1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
পরিত্যক্ত বাড়িতে মিলল ৮ হাজার ৬৪৪ লিটার ভোজ্যতেল - Uttarkon
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
র‌্যাবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার খবর সম্পূর্ণ মিথ্যা : যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুকন্যার স্বদেশ প্রত্যাবর্তনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা পুনরুদ্ধার হয়– মজিবর রহমান মজনু আদমদীঘিতে আচরণবিধি লঙ্ঘন করায় ঘোড়া মার্কার প্রার্থীর ১০ হাজার টাকা জরিমানা বগুড়ায় সেই নারীর গলায় গুলির অস্তিত্ব পেয়েছে চিকিৎসকেরা শেখ হাসিনা গণতন্ত্রকামী মানুষের নেতা : খাদ্যমন্ত্রী নন্দীগ্রামে ট্রাক বোঝাই ধান চুরি মামলার মূলহোতাসহ গ্রেফতার-৩, ট্রাক জব্দ সারিয়াকান্দিতে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা প্রচন্ড গরমে চাহিদা বেড়েছে মহাদেবপুরে তৈরি হাত পাখার মহাদেবপুরে সমাজতান্ত্রিক ক্ষেত মজুর ও কৃষক ফ্রন্টের মানববন্ধন দুবাইয়ে বাংলাদেশীদের শত শত বাড়ি হলো কিভাবে

পরিত্যক্ত বাড়িতে মিলল ৮ হাজার ৬৪৪ লিটার ভোজ্যতেল

  • সম্পাদনার সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১০৪ বার প্রদশিত হয়েছে

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৮ হাজার ৬৪৪ লিটার সয়াবিন তেল জব্দ করে গুদাম সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা ভূমি কর্মকর্তা মনিরা খাতুন। রোববার বিকেলে পৌর শহরস্থ জোড়কবর-সংলগ্ন মা ভিলা নামের একটি পরিত্যক্ত বাড়িতে অভিযান চালিয়ে গুদামে থাকা তেল জব্দ করা হয়। পরে গুদাম লগালা করে দেন তিনি।

গোপন সংবাদের ভিত্তিতে খরব পেয়ে ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন ইউনিকর্ন ডিস্ট্রিবিউশন লিমিটেড নামের একটি কোম্পানি রূপচাঁদা তেলের স্টিকার ব্যবহার করে বিপুল পরিমাণ সয়াবিন তেল গুদামজাত করে রাখে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন পরিত্যক্ত ওই বাড়িতে উপস্থিত হয়ে কোম্পানির প্রয়োজনীয় কাগজপত্র ও তেল গুদামজাতকরণের বিষয়টি জানতে চান। পরে ম্যানেজার হেলাল উদ্দিন বৈধ কাগজপত্র ও ক্রয়-বিক্রয়ের কোনো পরিসংখ্যান উপস্থাপন করতে না পারায় তাৎক্ষণিক ১০ হাজার টাকা জরিমানা করে তেলের গুদাম সিলগালা করে দেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ডিএসবি পুলিশ অফিসার মো. আবুল কালাম আজাদ ও রামগঞ্জ থানায় কর্মরত ডিএসবি তাজুল ইসলাম, স্থানীয় কাউন্সিলর মেহেদী হাসান সুমন প্রমুখ।

মা ভিলার মালিক মৃত রাজ্জাক মিয়ার ভাগনে মো. সায়মন হোসেন জানান, ফেব্রুয়ারি মাসে ১ম সাপ্তাহে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে প্রতি মাসে ৭ হাজার ৫০০ টাকা হারে আমি বাসাভাড়া দিয়েছি। কিন্তু তেলের গুদামের বিষয়ে আমি কিছু জানি না।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন বলেন, কোম্পানির সাইনবোর্ড না থাকা ও সঠিক কোনো প্রয়োজনীয় প্রমাণপত্র উপস্থাপন করতে না পারায় ম্যানেজার পরিচয়দানকারী হেলাল উদ্দিনকে ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তেলের গুদাম সিলগালা করে দেওয়া হয়েছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies