1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
নওগাঁয় শুভ সংঘর উদ্যোগে আরও ২শত কম্বল বিতরণ - Uttarkon
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম:
পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু জনগণ পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত : মির্জা ফখরুল ‘মেয়েদের ভুক্তভোগী নয়, পরিবর্তনের চালিকা শক্তি হিসেবে বিবেচনা করুন-প্রধানমন্ত্রী বাংলাদেশ ব্যাংকের থলের বিড়াল বের হতে শুরু করছে : রিজভী লক্কড়-ঝক্কড় গাড়ি অন্য কোনো দেশে দেখা যায় না : কাদের রাজশাহী মহানগরীতে ডাকাতির প্রস্তুতিকালে “মিজু গ্যাঁং” এর মূলহোতাসহ ১১ জন গ্রেফতার রাজশাহীতে ভবন নির্মাণে টাকা দিলেই মিলছে ফায়ার সনদ রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, ২ জনের মৃত্যুদন্ড চারঘাট বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারী মোঃ তামিম গ্রেফতার টিএমএসএস বিনোদন জগতের বৈশাখী মেলার সমাপনী অনুষ্ঠিত

নওগাঁয় শুভ সংঘর উদ্যোগে আরও ২শত কম্বল বিতরণ

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৭৭ বার প্রদশিত হয়েছে

নওগাঁ প্রতিনিধিঃ ‘‘শুভ কাজে সবার পাশে”—শ্লোগান সামনে রেখে নওগাঁয় বসুন্ধরা গ্রুপের সহায়তায় অসহায় ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। নওগাঁ সদর উপজেলার বিভিন্ন মাদাসায় পৃথক পৃথক ভাবে কালের কন্ঠ ও শুভ সংঘের আয়োজনে ২শতাধিক কম্বল বিতরণ করা হয়। নওগাঁ সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের রওদাতুল কোরআন ফতেপুর আক্কাছ আলী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার ছাত্রদের এবং বোয়ালিয়া ইউনিয়নের বশিপুর নূরাণী মহিলা মাদ্রাসার ছাত্রীদের মাঝে ও দুস্থ ও অসহায় ও শীতার্তদের মাঝে ঘুরে ঘুরে কম্বল প্রদান করা হয়। উক্ত কম্বল বিতরণ করার সময় রওদাতুল কোরআন ফতেপুর আক্কাছ আলী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দুবলহাটি ইউনিয়নের চেয়ারম্যান মোখলেসুর রহমান আযম। তিনি বলেন, এ তীব্র শীতে মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের খুজে বের করে তাদের মাঝে কম্বল বিতরণ করে নজিরবিহিন দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাই এ বসুন্ধরা গ্রুপের ও কালের কন্ঠ শুভ সংঘের আরও সাফ্যল কামনা করি। এসময় অন্যান্যদের মধ্যে পিরোজপুর হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক আবদুস সালাম, দুবলহাটি ইউপি ৩নং ওর্য়াড সদস্য উজ্জল হোসেন, রওদাতুল কোরআন ফতেপুর আক্কাছ আলী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি মোকছেদ আলী কুদুস,প্রধান শিক্ষক হাফেজ মো.ফিরোজ,সহকারী শিক্ষক হাফেজ মো.আব্দুল মাজেদ, প্রমূখ উপস্থিত ছিলেন।
শীতার্ত পথচারি ওয়াজেদ বলেন, এ শীতোত হ্যামি অনোক কষ্টত আছিনো বা। কম্বলটা পায়া খুব উপকার হলোরে বা। আরেক শীতার্ত পথচারি রশিদ কম্বল হাতে পেয়ে আবেগ প্রবণ হয়ে বলেন, তোমরা এ শীতোত হ্যামকে কম্বল ঢয়া দিলেন দোয়া করি তোমাকে ভালো হকো। বোয়ালিয়া ইউনিয়নের বশিপুর নূরাণী মহিলা মাদ্রাসার দুস্থ ও অসহায় ও শীতার্তদের ছাত্রীদের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থেকে কম্বল বিতরণ করেন বাংলাদেশ ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন নওগাঁ জেলা শাখার সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ। এসময় নূরাণী মহিলা মাদ্রাসার পরিচালক এনামুল হক, সাংবাদিক সজিব হোসেন, বকুল হোসেন সহ শুভ সংঘের বন্ধুরা উপস্থিত ছিলেন। মাদ্রাসার পরিচালক এনামুল হক বলেন আমাদের এ মাদ্রাসায় অনেক এতিম শিক্ষার্থী মেয়েরা পড়াশোনা করছে। প্রচন্ড শীতে তারা কষ্ট পাছিলো কম্বল পাওয়ায় তারা শীত নিবারণ করতে পারবে। বসুন্ধরা গ্রুপের মালিক ও কালের কন্ঠ শুভ সংঘের জন্য দোয়া প্রার্থনা করছি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies