1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন, বগুড়া-১ আসনের এমপিকে সতর্ক - Uttarkon
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
উপজেলা চেয়ারম্যানদের আয় বেড়েছে প্রায় ৫৫০ শতাংশ : টিআইবি বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ নন্দীগ্রামে তিনদিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা’র উদ্বোধন করলেন এমপি তানসেন রাজশাহী মহানগরীতে চেকপোস্টে দুই পুলিশ পিটিয়ে আহত! দুইভাই আটক রাজশাহীতে ৩০ ছাত্রকে বলাৎকার করে ভিডিও ধারণ করেন শিক্ষক ওয়াকেল নওগাঁর মহাদেবপুরে ঐতিহ্যবাহী হুর মেলা নওগাঁর মহাদেবপুরে ঐতিহ্যবাহী হুর মেলা নওগাঁয় লক্ষী-নারায়ন মূর্তি উদ্ধার দুর্নীতি আর অব্যবস্থাপনার একটা উদাহরণ হয়ে আছে সবকয়টি নির্বাচন- জিএম কাদের র‌্যাবের নিষেধাজ্ঞা তুলে নেওয়ার খবর সম্পূর্ণ মিথ্যা : যুক্তরাষ্ট্র

বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন, বগুড়া-১ আসনের এমপিকে সতর্ক

  • সম্পাদনার সময় : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ১২০ বার প্রদশিত হয়েছে

সোনাতলা প্রতিনিধিঃ বগুড়ার সোনাতলা পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রকাশ্যে প্রচার-প্রচারণা চালানোর অভিযোগে বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের এমপি সাহাদারা মান্নানকে সতর্ক করেছেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তাও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ্। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম নান্নুর অভিযোগের প্রেক্ষিতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের জন্য তাকে সতর্ক করা হয়।
এমপি সাহাদারা মান্নানকে সতর্ক করে এ বিষয়ে বুধবার (২৭ অক্টোবর) তাকে চিঠি দিয়েছেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মাহবুব আলম শাহ্।
অভিযোগ অস্বীকার করে এমপি সাহাদারা মান্নান দাবি করেছেন, তিনি এমন কোনো কাজ করেননি, যাতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হয়।
চিঠিতে বলা হয়, নারকেল গাছ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করা স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম অভিযোগ করেছেন, বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের এমপি সাহাদারা মান্নান ও তার ছোট ভাই সোনাতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান মিনহাদুজ্জামান লীটন সোনাতলা পৌরসভা নির্বাচনে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহিদুল বারী রব্বানীর পক্ষে প্রকাশ্যে প্রচার-প্রচারণা চালাচ্ছেন। অথচ আচরণবিধিতে বলা আছে, অধিক গুরুত্বপূর্ণ ব্যক্তি ও সরকারি কর্মকর্তা- কর্মচারী প্রচার চালাতে পারবেন না।
এ অভিযোগের পরিপ্রেক্ষিতে রিটার্নিং কর্মকর্তা এমপি সাহাদারা মান্নানকে নির্বাচনী আচরণবিধি মেনে চলার অনুরোধ করেন। সেই সঙ্গে উপজেলা চেয়ারম্যানকেও এ বিষয়ে সতর্ক করে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies