1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অগ্নিকান্ডে বসতবাড়ী ভস্মিভূত - Uttarkon
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়া কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত শিক্ষকদের অবসর সুবিধা ৬ মাসের মধ্যে দেয়ার নির্দেশ জনজীবনকে দুর্বিষহ করতেই বিদ্যুৎ-জ্বালানির দাম বৃদ্ধি করছে সরকার-রিজভী বাংলাদেশ যুদ্ধের বিপক্ষে, সার্বভৌমত্ব রক্ষা করবে : প্রধানমন্ত্রী পরিবেশ অধিদফতরের পরিচালক ও তার স্ত্রীর রহস্যজনক মৃত্যু আমরা আমাদের সীমান্তের ভেতরে আর কাউকে ঢুকতে দেব না : স্বরাষ্ট্রমন্ত্রী সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফের জামিন, মুক্তিতে বাধা নেই আমরা গণতন্ত্র, মানবাধিকার ও ভোটাধিকার হারা : রিজভী আদমদীঘিতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত আদমদীঘিতে উচ্চ মূল্যে টিকিট বিক্রির সময় কালোবাজারি গ্রেপ্তার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে অগ্নিকান্ডে বসতবাড়ী ভস্মিভূত

  • সম্পাদনার সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৯ বার প্রদশিত হয়েছে

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতবাড়ী ভস্মিভূত হয়েছে। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় দিকে উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের দুধকুমর ব্রীজপাড় এলাকায় মনতাজ হকের বসত বাড়ীতে এ অগ্নিকান্ডের সুত্রপাত ঘটে। এতে চারটি ঘর ও নগদ সাড়ে পাচ লক্ষাধিক টাকা সহ প্রায় তিন লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায় পাটেশ্বরী ব্রীজপাড় (পাইকেরছড়া) গ্রামের বিধবা রমিছা বেওয়া ও তার কন্যার স্বামী মনতাজ আলী দীর্ঘদিন থেকে বসবাস করে আসছিল। রমিছা বেওয়া ভিক্ষাবৃত্তি ও তার কন্যার স্বামী মনতাজ আলী ক্ষুদ্র ব্যবসা করে জীবিকা নির্বাহ করত। আগুনে ঘরে গচ্ছিত রমিছা বেগমের ৩লাখ ৯৬হাজার এবং মনতাজ আলীর ১ লাখ ২০ হাজার টাকাসহ ৪ টি ঘর পুড়ে ভস্মীভূত হয়। লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies