1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ধামইরহাটে বিশ্ব নদী দিবসে মনববন্ধন অনুষ্ঠিত  - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

ধামইরহাটে বিশ্ব নদী দিবসে মনববন্ধন অনুষ্ঠিত 

  • সম্পাদনার সময় : রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১০০ বার প্রদশিত হয়েছে
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে বিশ্ব নদী দিবস ২০২১ উপলক্ষে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস জেলা শাখার উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার আত্রাই নদীর শিমুলতলী নামক ব্রিজের উপরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রায় দুই শতাধীক সদস্যরা অংশগ্রহণ করেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, গ্রীন ভয়েসের প্রধান সমন্বয়ক পরিবেশবিদ মো. আলমগীর কবির, গ্রীন ভয়েসের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক মো. রায়হান পারভেজ, নওগাঁ জেলা সমন্বয়ক মো. ফারুক হোসেন সবুজ, সোনালী স্বপ্ন সংগঠনের প্রধান সমন্বয়ক মো. আসাদুর রহমান, নেত্রকোনা জেলা সমন্বয়ক মো. বাব্বী রাহীম রিপন, নওগাঁ জেলা শাখার প্রতিনিধি মো. রেজা আহমেদ, কোষাধ্যক্ষ আবু ফিরোজ, প্রচার সম্পাদক মো. আরিফুর রহমান, শিক্ষার্থী রোমানা আক্তার, শারমিন ইতি, রোবায়েত আহমেদ, মারুফুর রহমান, মাহফুজ আহমেদ, মোরসালিন লিমন, জিল্লুর রহমান, ওবায়দুল হক, আরাফাত সাগর, আকরাম হোসেন প্রমুখ।
এসময় বক্তারা নদীর অবৈধ দখল-দূষণ এবং বালু মহাল ইজারা বন্ধ করাসহ নদীর নাব্যতা রক্ষার দাবি জানান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies