1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৫ বার প্রদশিত হয়েছে

শেরপুর (বগুড়া): বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন গত ২৩ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিকালে মির্জাপুর দাখিল মাদ্রসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে মোঃ মহসিন আলীকে সভাপতি ও মোঃ হাফিজার রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও সহ-সভাপতি পদে মোঃ মাসুদ রানা, যুগ্ম সম্পাদক পদে মোঃ বদিউজ্জামান (বাদশা) ও সাংগঠনিক সম্পাদক পদে মোঃ ইয়াকুব আলীকে নির্বাচিত করা হয়।
মির্জাপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক মোঃ মহসিন আলীর সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বগুড়া পৌরসভার মেয়র ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে বিএনপি নেতাদের আগামীতে ঐক্যবদ্ধহয়ে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। এই জালিম সরকারের বিরুদ্ধে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, বগুড়া জেলা বিএনপি সদস্য হামিদুল হক চৌধুরী হিরু, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ শফিকুল আলম তোতা, জেলা বিএনপির সদস্য সাবেক ভিপি শহিদুল ইসলাম বাবলু, বগুড়া জেলা বিএনপির সদস্য শেখ তাহা উদ্দিন নাহিন, শহীদ উন নবী সালাম, মাফতুন আহম্মেদ খান রুবেল, উপজেলা আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম মিন্টু, শেরপুর পৌরসভার সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু, শেরপুর শহর বিএনপির আহবায়ক আলহাজ্ব ইসহাক আলী, শাহবন্দেগী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই সিদ্দিকী হেলাল, বিএনপি নেতা আলহাজ্ব জাহিদুল ইসলাম, মির্জাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মো: আব্দুল মোনায়েম খাঁন, বিএনপি নেতা মোস্তাফিজার রহমান (মোস্তাক), উপজেলা কৃষকদলের আহবায়ক আবু সাঈদ, যুবদল নেতা আশরাফুদ্দৌলা মামুন, মামুনুর রশিদ আপেল, আরিফ প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies