1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
কালাইয়ে এসো’র কৃষি ইউনিটের আওতায় সমন্বয় ও পরিকল্পনা সভা - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

কালাইয়ে এসো’র কৃষি ইউনিটের আওতায় সমন্বয় ও পরিকল্পনা সভা

  • সম্পাদনার সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ বার প্রদশিত হয়েছে

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ঃ জয়পুরহাটের কালাইয়ে কৃষি ইউনিটের আওতায় উপজেলা পর্যায়ে সমন্বয় ও পরিকল্পনা সভা অনুষ্টিত হয়েছে। এহেড সোশ্যাল অর্গানাইজেশন (এসো)-এর আয়োজনে ও পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের আর্থিক সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে উপজেলার হল রুমে কৃষি ইউনিটের আওতায় উপজেলা পর্যয়ে সমন্বয় ও পরিকল্পনা সভা অনুষ্টিত হয়।
উক্ত অনুষ্টানে এসো’র সহকারী পরিচালক ও ফোকাল পার্সন কৃষিবিদ মো. মোজাফফর রহমান-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালাই উপজেলা নির্বাহী কর্মকর্তা টুকটুক তালুকদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আবু তালেব, উপজেলা কৃষি কর্মকর্তা নীলিমা জাহান, উপজেলা মৎস্য কর্মকর্তা রফিকুল ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন এসো’র প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সাব্বির হোসেন, কৃষি কর্মকর্তা কৃষিবিদ মলিল কুমার চৌধুরী ও মৎস্য কর্মকর্তা মো. মোজাম্মেল হক প্রমুখ। এসময় এসো’র কর্মকর্তা-কর্মচারীসহ উপজেলার সাংবাদিক মো. মুনছুর রহমান ও কাজী রিগ্যান উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies