1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
২৪ কোটি টিকা লাইন-আপে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

২৪ কোটি টিকা লাইন-আপে রয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

  • সম্পাদনার সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০০ বার প্রদশিত হয়েছে

ঢাকা : এখন পর্যন্ত ২৪ কোটি টিকা লাইন আপে রয়েছে। এই টিকা আগামী বছরের (২০২২ সাল) মার্চ- এপ্রিলের মধ্যে আমরা পাবো বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।
তিনি বলেন, এর মধ্যে ২ কোটি ৩০ লাখ লোককে আমরা টিকা দিয়েছি। আমরা প্রথম ধাপে ৮ কোটি লোককে টিকা দিতে চাই। সে লক্ষ্যে ২৪ কোটি টিকা আনার চেষ্টা করছি। এই টিকার বেশিরভাগ পাবো কোভ্যাক্স থেকে।
আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) হোটেল লা মেরিডিয়ানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি এসব তথ্য জানান। ডাচ- বাংলা চেম্বার অব কমার্স আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব জানান ড. মোমেন।
রাশিয়ার টিকা নিয়ে অগ্রগতি রয়েছে কি-না জানতে চাইলে পররাষ্ট্রমন্ত্রী বলেন, রাশিয়ার টিকায় খুব একটা অগ্রগতি নেই। তবে আমরা কাজ করছি। এক প্রশ্নের উত্তরে ড. মোমেন জানান, ভারতে আমাদের চেয়ে করোনা সংক্রমণের হার বেশি। তবে যুক্তরাজ্য ভারতের নাগরিকদের ভ্রমণে রেড অ্যালার্ট না দিয়ে আমাদের দিয়েছে। যুক্তরাজ্য বলছে, আমাদের এখানে নাকি আফ্রিকার ভ্যারিয়েন্ট রয়েছে। আমাদের এখানে সেটা নেই। তবে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতি অনুরোধ তারা যেন বলে, আমাদের এখানে কোনো আফ্রিকান ভ্যারিয়েন্ট নেই। তাহলে সুবিধা হবে, যোগ করেন পররাষ্ট্রমন্ত্রী।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies