1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত, কার্যকর রোববার থেকে - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত, কার্যকর রোববার থেকে

  • সম্পাদনার সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৬ বার প্রদশিত হয়েছে

ঢাকাঃ সিএনজি স্টেশন প্রতিদিন ৪ ঘণ্টা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। বুধবার জ্বালানি মন্ত্রণালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়। বৈঠকের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
তবে সময়টা এখনও নির্ধারিত হয়নি। বৈঠক সূত্র জানায়, বিকেল ৫ টা থেকে রাত ৯ টা পর্যন্ত স্টেশন বন্ধ থাকতে পারে।
এ বিষয়ে জ্বালানি বিভাগের সিনিয়র সচিব আনিছুর রহমান জানিয়েছেন, সিএনজি স্টেশন প্রতিদিন বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। তবে দিনের কোন সময় কটা পর্যন্ত বন্ধ থাকবে তা বৃহস্পতিবার জানানো হবে। আর এ সিদ্ধান্ত আগামী রোববার বিকেল থেকে কার্যকর হবে।
এর আগে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জ্বালানি বিভাগ জানিয়েছিল পিক আওয়ারে বিদ্যুৎ উৎপাদনে গ্যাসের সরবরাহ বাড়াতে প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত ছয় ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধ রাখতে হবে। এই সিদ্ধান্ত কার্যকরের বিষয়ে মঙ্গলবার সিএনজি ওনার্স অ্যাসোসিয়েশনের সঙ্গে আলোচনায় বসে পেট্রোবাংলা। সভায় স্টেশন মালিকেরা সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত তিন ঘণ্টা পাম্প বন্ধ রাখার প্রস্তাব দেয়। পাশাপাশি সিদ্ধান্ত কার্যকরের জন্য কয়েক দিন সময় চায় ওনার্স এসোসিয়েশন।
এ অবস্থায় সিদ্ধান্ত চূড়ান্ত করতে বুধবার জ্বালানি মন্ত্রণালয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে প্রতিদিন ৪ ঘণ্টা সিএনজি স্টেশন বন্ধের সিদ্ধান্ত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies