1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ধামইরহাটে আদিবাসী কিশোরী অপহরণ ভিকটিম উদ্ধার মুল আসামিসহ ৩ জন আটক - Uttarkon
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
সব দলকে নিয়ে জাতীয় ঐক্যের ডাক বিএনপি’র বিএনপি নেতাকর্মীদের গুম করে নির্যাতনের পর আদালতে তোলা হচ্ছে : মির্জা ফখরুল হাসপাতাল থেকে নাহিদ, আসিফ ও বাকেরকে ডিবি পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ সহিংসতায় আহতদের দেখতে হাসপাতালে গেলেন প্রধানমন্ত্রী নেতানিয়াহুর বিরুদ্ধে পরোয়ানা জারিতে আপত্তি তুলে নিলো যুক্তরাজ্য বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ বাংলাদেশের আন্দোলনকারী শিক্ষার্থীদের সাথে কলকাতার ছাত্রছাত্রীদের ‘সংহতি’ হেলিকপ্টার থেকে গুলি করা হয়নি, গ্যাস ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করা হয়েছে : র‌্যাব ক্যাম্পাসে ছাত্ররাজনীতি বন্ধ হবে না : ঢাবি ভিসি বগুড়ায় কারাবন্দী, সাংবাদিক, অসুস্থ, সাধারণ মানুষও আসামি

ধামইরহাটে আদিবাসী কিশোরী অপহরণ ভিকটিম উদ্ধার মুল আসামিসহ ৩ জন আটক

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫৫ বার প্রদশিত হয়েছে

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃধামইরহাটে আদিবাসী কিশোরী অপহরণ ভিকটিম উদ্ধার মুল আসামিসহ ৩ জন আটক ।  মামলা সুত্রে জানাগেছে, বাদী প্রতিমা রানী স্বামী কমল বর্মণ সাং কালুপাড়া, ৬ নং ওয়ার্ড ধামইরহাট ইউনিয়ন, থানা ধামইরহাট জেলা নওগাঁ এর মেয়ে তৃপ্তি রানী বর্মন (১৪) কে অপহরণ করা হয়েছে মর্মে ধামইরহাট থানায় লিখিত অভিযোগ করা হয়। ধামইরহাট থানাধীন জগদল আদিবাসী স্কুল এন্ড কলেজে ৮ম শ্রেণীতে পড়ুয়া ভিকটিমকে উত্ত্যক্ত করার অভিযোগ করে বাদী।
বিবাদী মোঃ মেহেদী হাসান (২৮) পিতা মোঃ আবু বক্কর, সাং উত্তর চকরহমত, থানা ধামইরহাট, জেলা নওগাঁ একজন মুসলিম ধর্মের এবং বিবাহিত ব্যক্তি। ভিকটিমের মা বাদী প্রতিমা রানী অভিযোগ করেন, তার মেয়ে তৃপ্তি রানী বর্মন কে রাস্তাঘাটে দেখে আসামি খারাপ অঙ্গভঙ্গি সহ উত্ত্যক্ত করত এবং কুপ্রস্তাব দিত। গত ইং ১১/০৯/২০২১ ইং তারিখ রাত্রি আনুমানিক ৮ ঘটিকার সময় তৃপ্তি রানী বাড়ী হইতে প্রকৃতির ডাকে বাড়ির বাহিরে আসিলে পূর্ব হইতে ওঁৎ পেতে থাকা মেহেদী হাসানসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন দ্বয়ের সহযোগিতায় তৃপ্তি রানী কে জাপটে ধরে টেনে হেঁছড়ে সিএনজিতে উঠিয়ে অপহরণ করে। এ বিষয়ে তৃপ্তি রানী বর্মনের মা বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা করলে পুলিশ তৎপর হয় এবং ৩ জন আসামি কে আটক ও ভিকটিম কে উদ্ধার করে। দ্রুত এ্যাকশনে যাওয়ার জন্য আদিবাসী লোকজন পুলিশের প্রসংশা করেছে।
এবিষয়ে ধামইরহাট থানার ওসি আঃ মোমিন এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে আমরা মাঠে নেমে ভিকটিম উদ্ধার ও ৩ জন আসামি কে আটক করতে সক্ষম হই।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies