1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ধামইরহাটে গরু চুরির অভিযোগে আটক ২ - Uttarkon
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
শিরোনাম:
পেছনে নয়, আমরা সামনে তাকাতে চাই : ডোনাল্ড লু জনগণ পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত : মির্জা ফখরুল ‘মেয়েদের ভুক্তভোগী নয়, পরিবর্তনের চালিকা শক্তি হিসেবে বিবেচনা করুন-প্রধানমন্ত্রী বাংলাদেশ ব্যাংকের থলের বিড়াল বের হতে শুরু করছে : রিজভী লক্কড়-ঝক্কড় গাড়ি অন্য কোনো দেশে দেখা যায় না : কাদের রাজশাহী মহানগরীতে ডাকাতির প্রস্তুতিকালে “মিজু গ্যাঁং” এর মূলহোতাসহ ১১ জন গ্রেফতার রাজশাহীতে ভবন নির্মাণে টাকা দিলেই মিলছে ফায়ার সনদ রাজশাহীতে দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যা, ২ জনের মৃত্যুদন্ড চারঘাট বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারী মোঃ তামিম গ্রেফতার টিএমএসএস বিনোদন জগতের বৈশাখী মেলার সমাপনী অনুষ্ঠিত

ধামইরহাটে গরু চুরির অভিযোগে আটক ২

  • সম্পাদনার সময় : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৮ বার প্রদশিত হয়েছে
ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে গরু চুরির অভিযোগে ফারুক হোসেন (৩২) এবং আনারুল ইসলাম (৩৫) নামের দুজন গরু চোরকে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় আরো ২জন পলাতক রয়েছে। আটককৃত আসামীরা হলেন-উপজেলার আগ্রাদ্বিগুণ ইউনিয়নের রামচন্দ্রপুর এলাকার পিতা মো. শাহাজান আলী এবং একই এলাকার পিতা মো. কেরামত আলীর ছেলে।

জানা গেছে, উপজেলার খেলনা ইউনিয়নের রসপুর নামক এলাকার এনায়েত আলীর ছেলে মো. ওয়াসীম আকতার (৩০) এর গোয়াল ঘর থেকে গত ১লা সেপ্টেম্বর ভোর রাতে ১টি গাভী গরু ও ১টি বাছুর চুরি হয়। পরে চুরি যাওয়া গরু বিভিন্ন স্থানে খোঁজ করার একপর্যায়ে গতকাল শনিবার উপজেলার আগ্রাদ্বিগুন বাজার থেকে দেবীপুর এলাকার দিকে একটি ভ্যান যোগে গরু দুটিকে নেয়ার সময়ে স্থানীয়দের সহায়তায় গরু দুটিকে উদ্ধার এবং দুজনকে আটক করে থানা পুলিশে সোপর্দ করা হয়। এসময় ধৃত আসামীরা গরু চুরির কথা স্বীকার  করেন। এঘটনায় মিজানুর রহমান (৩৭)এবং আশরাফুল ইসলাম (২৪) নামের দুজন ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে গরুর মালিক বাদি হয়ে থানায় ৪জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, চুরির সাথে জড়িত চার জনের নামে মামলা হয়েছে। আটককৃত দুজনকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলমান রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies