1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
নওগাঁ ব্যবসায়ীদের দোকানে তালা, প্রতিবাদে মানববন্ধন - Uttarkon
শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
পাবনায় পুলিশের উপর হামলায় ২ পুলিশসহ আহত ৬, কাউন্সিলরসহ আটক ৩ শাহবাগ ছাড়লেন কোটা বাতিলের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা সরকার স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে : প্রধানমন্ত্রী দেশের মানুষ কখনই দিল্লির অধীনতা-বশ্যতা মানেনি, মানবে না : রিজভী বিএনপি পরনির্ভর দলে পরিণত হয়েছে : কাদের সরকারি চাকুরিতে প্রবেশের বয়স ৩৫ করার পরিকল্পনা নেই : জনপ্রশাসন মন্ত্রী সিলেট ও সুনামগঞ্জে বন্যা মোকাবিলায় যুক্তরাষ্ট্রের সাড়ে ৩ লাখ ডলার সহায়তা সাজা স্থগিতের নামে খালেদা জিয়াকে বাসায় নিয়ে বন্দি করেছে সরকার-পাবনার সমাবেশে সাবেক এমপি লালু খালেদা জিয়াকে মুক্ত করতে যেকোন ত্যাগ স্বীকার করতে হবে-আলতাফ হোসেন চৌধুরী আদমদীঘির দমদমা গ্রাম পরিদর্শনে এলেন জেলা প্রাণীসম্পদ কর্মকর্তার নেতৃত্বে একটি দল

নওগাঁ ব্যবসায়ীদের দোকানে তালা, প্রতিবাদে মানববন্ধন

  • সম্পাদনার সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ২ বার প্রদশিত হয়েছে

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় ব্যবসায়ীদের দোকানে জোর পূর্বক তালা লাগিয়ে দখল করার প্রতিবাদে মানববন্ধন করেন ভুক্তভোগী ব্যবসায়ীরা। মঙ্গলবার সকাল ১১ টায় শহরের কাচা পাইকারী বাজারের হাজী মহিউদ্দিন মার্কেটে আব্দুস সালাম ও মোহাম্মদ আলীর ২টি দোকানে সন্ত্রাসী কায়দায় জিতু, মাহবুব ও বরাতসহ অজ্ঞাত ৭০/৮০ জন ব্যক্তি গত ০১ জুলাই সন্ধ্যা রাতে দোকানের ভিতরে প্রবেশ করে ড্রাগন, আনারস, আম সহ অন্যান্য মালামাল রাস্তায় ফেলে দিয়ে তালা ঝুলিয়ে দেয়। এ সময় ভাড়াটিয়াসহ স্থানীয় ব্যবসায়ীরা বাধা দিলে তাদের প্রান নাশের হুমকি দেয় বলে জানান ভুক্তভোগী ব্যবসায়ীরা। ঘটনায় প্রায় ৪/৫ লক্ষ টাকার কাঁচা পণ্যের ক্ষয়ক্ষতি হয়।এ সময় মানববন্ধনে ব্যবসায়ী মিতু,শিপলু,সবুজ সহ ৩০/৪০ জন ব্যক্তি উপস্থিত ছিলেন। এঘটনার বিষয়ে মানববন্ধনে ব্যবসায়ী সবুজ বলেন, আমরা এই মার্কেটে ১৯৭৮ সাল থেকে পজিশন ক্রয় করিয়া নির্ধারিত ভাড়া প্রদান করে আসিতেছি। আমরা ভাড়াটিয়া ব্যবসায়ী এই ব্যবসার করে আমাদের পরিবার চলে আমাদের দোকানে তালা দেওয়ায় পরিবার চালানো কষ্ট সাধ্য হয়ে পড়েছে। মানববন্ধনে আরো বলেন, আমাদের দোকান ঘরে তালা খুলে দিয়ে পূর্বে ন্যায় আমাদের ব্যবসা করার সুযোগ করে দেওয়া হউক। আর এক ভুক্তিভোগী জাহানারা বেগম বলেন, আমি ৬ লক্ষ টাকায় পজিশন ক্রয় করে ব্যবসা করে আসতেছি। সেখানে আমাকেও নানাভাবে হুমকি প্রদান করছে।এছাড়া পাশের দোকানে কোন নোটিশ না দিয়ে আব্দুস সালাম ও মোহাম্মদ আলীর দোকান থেকে বের করে দিয়ে তালা দিয়ে দেন। দখলদার জিতুর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, জমিটি আমারা ক্রয় করেছি এবং খারিজ খাজনা সম্পন্ন আছে। বারবার নোটিশ দেওয়ার পরও তারা দোকান ঘর ছাড়েনা । সেকারনে আমারা তালা লাগাতে বাধ্য হয়েছি।

এবিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. জাহিদুল হক বলেন, ঘটনাটি শুনেছি তবে কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies