1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
আওয়ামী লীগকে এদেশের মানুষ হৃদয়ে ধারণ করেছে - এমপি মজনু - Uttarkon
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম:

আওয়ামী লীগকে এদেশের মানুষ হৃদয়ে ধারণ করেছে – এমপি মজনু

  • সম্পাদনার সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ২১ বার প্রদশিত হয়েছে

বগুড়া জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু এমপি বলেছেন মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনের নেতৃত্বদানকারী প্রাচীনতম সংগঠন আওয়ামী লীগ। এদেশের মানুষের সকল গণতান্ত্রিক আন্দোলন ও অধিকার আদায়ের আন্দোলনে নেতৃত্ব দিয়েছে এই সংগঠন। দীর্ঘ এই পথ চলায় সকল প্রতিবন্ধকতাকে জয় করে ধারাবাহিকভাবে সফলতার দেখা পেয়েছে সব সময়।এদেশের মানুষ আওয়ামী লীগকে হৃদয়ে ধারণ করেছে। আওয়ামী লীগের ইতিহাস, বাঙালি জাতির গৌরব উজ্জ্বল অর্জন ও সংগ্রামের ইতিহাস। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ রাষ্ট্রপ্রতিষ্ঠা সহ বাঙালি জাতির যা কিছু শ্রেষ্ঠ অর্জন তাঁর মূলে রয়েছে এই সংগঠনটি। তিনি আরো বলেন যুগের সঙ্গে তাল মিলিয়ে উন্নয়নশীল দেশ থেকে ডিজিটাল বাংলাদেশের পথ পেরিয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে আওয়ামীলীগ। শেখ হাসিনার আপোষহীন সুদৃঢ় ও বলিষ্ঠ নেতৃত্বে আওয়ামীলীগ তাঁর চিরচেনা গৌরব উজ্জ্বল ঐতিহ্যকে সমুন্নত করেছে দিন দিন। সারা বিশ্বে বাংলাদেশকে একটি আত্মমর্যাদাশীল দেশ হিসেবে প্রতিষ্ঠিত করেছে। আপনাদের মেধা পরিশ্রম ত্যাগ আওয়ামী লীগ কি আরো গতিশীল ও শক্তিশালী করবে। উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ ও উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও প্লাটিনাম জয়ন্তি উপলক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের আয়োজনে আজ সকাল সাড়ে দশটায় বর্ণাঢ্য শোভাযাত্রা শেষে আলোচনা সভায় সভাপতি এর বক্তব্যে এসব কথা বলেন।

শোভাযাত্রা পরবর্তী সমাবেশে প্রধান বক্তা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি বলেন মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী বাংলাদেশের একমাত্র রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। প্রাচীনতময় সংগঠনটি গণমানুষের আস্থা অর্জন করতে গিয়ে প্রতিটি আন্দোলন সংগ্রামে লক্ষ লক্ষ নেতাকর্মী রাজপথে নিজেদের জীবনকে উৎসর্গ করেছেন। সেই সকল সংগ্রামী নেতাদের আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি। এদেশের যা কিছু মহৎ অর্জন তাঁর সবকিছু আওয়ামী লীগের নেতৃত্বেই অর্জিত হয়েছে। আওয়ামী লীগই এ দেশের মানুষের জন্য সবসময় যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করেছে। সেই কারণে আজ এদেশের গণমানুষের একমাত্র আস্তা এবং ভরসার ঐতিহ্যবাহী প্রাচীনতম সংগঠনের নাম আওয়ামীলীগ।

আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, এডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, মনজুরুল আলম মোহন, এ কে এম আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, শাহরিয়ার আরিফ ওপেল,অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, শাহাদাত আলম ঝুনু,অ্যাডভোকেট সাইফুল ইসলাম, আখতারুজ্জামান ডিউক, আব্দুল্লাহ আল রাজী জুয়েল,শেরিন আনোয়ার,অ্যাডভোকেট শফিকুল ইসলাম আক্কাস,মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু,নাসরিন রহমান সীমা, আনোয়ার পারভেজ রুবন, রুহুল মোমিন তারিক,জহুরুল হক বুলবুল, খালেকুজ্জামান রাজা,আবু সেলিম,আতিকুর রহমান দুলু,অধ্যক্ষ শামসুল আলম জয়, রাহুল গাজী, সাইফুল ইসলাম বুলবুল, রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান শফিক, আবু ওবায়দুল হাসান ববি, মাহফুজুল ইসলাম রাজ,রুমানা আজিজ রিংকি,আলমগীর হোসেন স্বপন, আলতাফুর রহমান মাসুক, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস,আব্দুস সালাম,সাজিদুর রহমান শাহিন,আমিনুল ইসলাম ডাবলু,সাবরিনা সরকার পিংকি, মনজুরুল ইসলাম মঞ্জু, জুলফিকার রহমান শান্ত, রাকিবউদ্দীন সিজার, নুরুজ্জামান সোহেল, রাশেদুজ্জামান রাজন,সজীব সাহা ও আল মাহিদুল ইসলাম জয় প্রমুখ। বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনির পরিচালনায় আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতা কর্মী শোভাযাত্রায় অংশগ্রহণ করে। সকাল ৮ টায় দলীয় কার্যালয়ে জাতীয় দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন, সকাল সাড়ে দশটায় বর্ণাঢ্য শোভাযাত্রা, সন্ধ্যা ছয়টায় মুজিব মঞ্চে আলোচনা সভা ও অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies