1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
জনগণ ভালো আছে, ফখরুলরা ভালো নেই: কাদের - Uttarkon
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম:
শুক্রবার সারা দেশে বিক্ষোভের ডাক কোটাবিরোধীদের বগুড়ার-শেরপুরে একই পরিবারের তিনজনসহ হতাহত ৬ উপজেলা পরিষদ নির্বাচন: বগুড়া সদরে ভাইস চেয়ারম্যান পদে ভোট ২৭ জুলাই বগুড়ার শেরপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু বগুড়ার শেরপুরে বস্তাবন্দী কিশোরের লাশ উদ্ধার কোটা আন্দোলন: ঢাকা-রাজশাহীগামী তিনটি ট্রেনের শিডিউল বিপর্যয় দুপচাঁচিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত বগুড়ায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় জেলা তথ্য অফিস, বগুড়া এর আয়োজনে “মহিলা সমাবেশ” মহাসড়ক অবরোধ করে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ

জনগণ ভালো আছে, ফখরুলরা ভালো নেই: কাদের

  • সম্পাদনার সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ১১১ বার প্রদশিত হয়েছে

ঢাকা : করোনার অভিঘাত মোকাবিলা করে দেশের মানুষ ভালো আছে বলেই বিএনপি নেতাদের কষ্ট হচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, দেশের মানুষ ভালো আছে বলেই মির্জা ফখরুল ইসলাম আলমগীররা ভালো নেই। এজন্যই বিএনপি মহাসচিব কাল্পনিক অভিযোগ করে বলছেন, দেশের মানুষ ভালো নেই।
বিএনপি নেতাদের বিভিন্ন বক্তব্যের প্রেক্ষিতে আজ বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে তার বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন ওবায়দুল কাদের।
ক্ষমতার মোহে অন্ধ, মিথ্যাচার আর বিষোদগারকে যারা রোজনামচায় পরিণত করেছে, তারা মানুষের ভালো থাকা পছন্দ করবে না এটাই স্বাভাবিক উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, নেতিবাচক রাজনীতিক মানসিকতার কারণে বিএনপিই নিজেদের ভালো থাকার পথে বাধা হয়ে দাঁড়িয়েছে।
তিনি বলেন, করোনার অভিঘাত মোকাবিলা করে জীবন এখন স্বাভাবিক ছন্দে ফিরে আসতে শুরু করেছে, অন্যদিকে বিএনপি গৃহকোণে বসে নসিহত করছে। তাদের এমন আচরণ একদিকে মানুষের এগিয়ে চলার উদ্যমকে ক্ষতিগ্রস্ত করে অপরদিকে নিজেদের হতাশাকে জাতির সামনে স্পষ্ট করছে।
সরকারকে ক্ষমতা থেকে সরানোর ভাঙ্গা রেকর্ড জনগণ গত তেরো বছর শুনে আসছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ঘরে বসে বিএনপি কৃষক, শ্রমিক আর সাংবাদিকদের জন্য মায়াকান্না দেখায়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যের (এমডিজি) নানা ক্ষেত্রে সফলতা অর্জনের পর টেকসই উন্নয়নের লক্ষ্যে দ্রুত এগিয়ে চলার ক্ষেত্রে যুগান্তকারী সাফল্যের জন্য এই বিশ্ব স্বীকৃতি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। কাদের বলেন, বাংলাদেশের ইতিহাসে এই অনন্য অর্জন মাইলফলক হিসেবে চিহ্নিত হয়ে থাকবে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জাতিসংঘের টেকসই উন্নয়ন সংক্রান্ত নবম বার্ষিক আন্তর্জাতিক সম্মেলনের পূর্ণ অধিবেশনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যুক্তরাষ্ট্রের বিশিষ্ট উন্নয়ন অর্থনীতিবিদ জেফ্রি স্যাক্স ‘জুয়েল ইন দ্য ক্রাউন অব দ্য ডে’ হিসেবে অভিহিত করেন।
তিনি জানান, অর্থনীতিবিদ জেফ্রি স্যাক্স বিশ্বব্যাপী করোনা মহামারি চলাকালে ও এসডিজি অর্জনে শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার জন্য তার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করেন।
ওবায়দুল কাদের বিশ্ব পর্যায়ে বাংলাদেশের শ্রেষ্ঠত্ব প্রতিষ্ঠার জন্য আওয়ামী লীগসহ দেশের সব মানুষের পক্ষ থেকে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান। তিনি শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies