1. nobinbogra@gmail.com : Md. Nobirul Islam (Nobin) : Md. Nobirul Islam (Nobin)
  2. bd.momin95@gmail.com : sojibmomin :
  3. bd.momin00@gmail.com : Abdullah Momin : Abdullah Momin
  4. bd.momin@gmail.com : Uttarkon2 : Uttar kon
ফিল্মি স্টাইলে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই - Uttarkon
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

ফিল্মি স্টাইলে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই

  • সম্পাদনার সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৭ বার প্রদশিত হয়েছে

নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে দিন দুপুরে কয়েক রাউন্ড গুলি করে এক ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে মোটরসাইকেল আরোহী একদল ছিনতাইকারী। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন এক পথচারী। শনিবার বেলা দুইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় এলাকায় পিডিকে সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার নানান্দী এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীন বলেন, ঢাকা মতিঝিল এলাকার একটি এক্সচেঞ্জ থেকে ২৫ লাখ টাকা তুলে চাচাতো ভাই মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে আড়াইহাজার যাওয়ার উদ্দেশে মোটরসাইকেলে করে রওনা দিই।

তিনি বলেন, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পৌঁছালে চারটি মোটরসাইকেল আরোহী একদল ছিনতাইকারী আমাকে ঘেরাও করে টাকার ব্যাগ দিয়ে দিতে বলে। তখন আমি মোটরসাইকেলের গতি বাড়িয়ে সানারপাড় পিডিকে সিএনজি পাম্পের সামনে যাওয়ার পর ছিনতাইকারীরা আমাকে ধরে ফেলে।

ওই ব্যবসায়ী বলেন, টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় আমি চিৎকার করলে একজন মোটরসাইকেল আরোহী এগিয়ে আসলে ছিনতাইকারীরা কয়েক রাউন্ড গুলি করে। একটি গুলি ওই পথচারীর হাঁটুতে লাগলে তিনি সড়কে পড়ে যান।

তিনি বলেন, টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে শিমরাইল মোড়ের দিকে চলে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান ও পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

ওসি মশিউর রহমান জানান, ছিনিয়ে নেওয়া চারটি মোবাইল উদ্ধার করা হয়েছে। টাকা ও ছিনতাইকারীদের আটক করার চেষ্টা চলছে। কোথা থেকে মোবাইল উদ্ধার করা হয়েছে জানতে চাইলে তদন্তের স্বার্থে তিনি তা জানাতে চাননি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরও খবর
Copyright &copy 2022 The Daily Uttar Kon. All Rights Reserved.
Powered By Konvex Technologies